রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিদ্রোহী প্রার্থী হলে আজীবন বহিষ্কার: নেতা-কর্মীদের উদ্দেশে শেখ হাসিনা

বিদ্রোহী প্রার্থী হলে আজীবন বহিষ্কার: নেতা-কর্মীদের উদ্দেশে শেখ হাসিনা

আমার সুরমা ডটকম:

সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সতর্ক করে দিয়ে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে দল থেকে আজীবন বহিষ্কার করা হবে। বুধবার দুপুরে মনোনয়নপ্রত্যাশী নেতাদের সঙ্গে সাক্ষাৎকালে তিনি এ কথা বলেন।

জানা গেছে, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

কিন্তু স্থান স্বল্পতার কারণে মনোনয়নপ্রত্যাশীরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে যান। বেলা ১১টার দিকে সাক্ষাৎকার শুরু হয়।

এর আগে দলটির নেতারা জানান, মনোনয়ন ফরম কেনা সবাই গণভবনে গেছেন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে। সেখানেই প্রধানমন্ত্রী মূলত তাদের সঙ্গে কথা বলবেন।

উল্লেখ্য, তফসিল ঘোষণার পর টানা চার দিন মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি। চার দিনে বিক্রি হয়েছে চার হাজার ২৩টি মনোনয়ন ফরম। সব মিলিয়ে ১২ কোটি ৬ লাখ ৯০ হাজার টাকার মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: